১৭ মে ২০২৪, ০২:০১ অপরাহ্ন, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! বাবুগঞ্জে কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন নতুন করে আস্থার সম্পর্ক গড়তেই এ সফর: ডোনাল্ড লু
রুশ হামলায় ৩২ সাংবাদিক নিহত

রুশ হামলায় ৩২ সাংবাদিক নিহত

অনলাইন ডেস্ক
ইউক্রেনে রুশ সামরিক অভিযান শুরুর পর থেকে এ পর্যন্ত ৩২ জন সাংবাদিক প্রাণ হারিয়েছেন। সোমবার বিষয়টি নিশ্চিত করেন ইউক্রেনের তথ্যমন্ত্রী অলেকসানডার টিকাচেনকো। যুদ্ধক্ষেত্রে প্রাণ হারানো এসব সাংবাদিকদের ‘জাতীয় বীর’ হিসেবে আখ্যায়িত করেছেন ইউক্রেনের তথ্যমন্ত্রী।

তথ্যমন্ত্রী বলেন, নিজের জীবন বিপন্ন করে দেশের জন্য খবর সংগ্রহ করতে গিয়ে যারা প্রাণ দিয়েছেন তারা আসলেই আমাদের জাতীয় বীর। ইউক্রেনের সাংবাদিকরা এখন ২৪ ঘণ্টা কাজ করছেন। তিনি তাদের তথ্যযোদ্ধা হিসেবে অভিহিত করে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি ইউক্রেনে সামরিক আগ্রাসন শুরু করে রাশিয়া। দেশটির রাজধানী কিয়েভসহ বিভিন্ন শহরে গোলা ও ক্ষেপণাস্ত্র হামলা শুরু করে রুশ বাহিনী।

যুদ্ধে দুই পক্ষেরই ব্যাপক প্রাণহানির খবর পাওয়া যাচ্ছে। জাতিসংঘ বলছে, যুদ্ধের কারণে ইতোমধ্যে ইউক্রেন ছেড়ে অন্য দেশে আশ্রয় নিয়েছেন ৫০ লাখেরও বেশি মানুষ। আর অভ্যন্তরীণভাবে বাস্তুচ্যুত হয়েছেন ৮০ লাখের বেশি লোক।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019